AllBanglaNews24

নিউইয়র্কে প্রবাসী বাংলাদেশি যুবকের লাশ উদ্ধার

প্রকাশিত: ১৩:০৭, ৩১ জানুয়ারি ২০২১
নিউইয়র্কে প্রবাসী বাংলাদেশি যুবকের লাশ উদ্ধার

ছবি: সংগৃহীত

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে প্রবাসী বাংলাদেশি এক যুবকের মৃত্যু হয়েছে। জ্যামাইকা এলাকার হিলসাইড অ্যাভিনিউয়ের নিজের বন্ধ ঘর থেকে জিমাম চৌধুরী (২১) নামের এই যুবকের লাশ উদ্ধার করেছে নিউইয়র্ক পুলিশ।

গত বছর ডিসেম্বরে জিমাম চৌধুরী তার বাবা-মায়ের সঙ্গে বাংলাদেশে বেড়াতে যান। গত বুধবার জিমাম একাই নিউইয়র্কে ফিরে আসেন। পারিবারিক বন্ধু পরিবার তাকে জেএফকে আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বাসায় নিয়ে আসেন। ওই পরিবারের সঙ্গেই বুধবার রাতে ছিলেন জিমাম। পরদিন সন্ধ্যায় জামাইকাস্থ হিলসাইড অ্যাভিনিউর বাসায় জিমামকে পৌঁছে দেন তারা।

শুক্রবার দিনভর জিমামের সঙ্গে নিউইয়র্কে কারো যোগাযোগ করার খবর জানা যায়নি। শনিবার দুপুরে জিমামের বন্ধু বাসায় এসে ডাকাডাকি করে তার কোনো সাড়া পাচ্ছিলেন না। পরে একই বাসার নিচের তলায় থাকা লোকজনের সাহায্যে জিমামের ঘরে প্রবেশ করেন তারা। বিকেল ৪টার দিকে জিমামের নিশ্চল শরীর দেখে বিষয়টি দ্রুত পুলিশকে জানানো হয়। পুলিশ ঘটনাস্থলে এসে জিমামকে মৃত উদ্ধার করে মেডিক্যাল পরীক্ষার জন্য হাসপাতালে নিয়ে যায়। জিমামের মৃত্যুর সঠিক কারণ এখনো জানা যায়নি।

নিউইয়র্কের জালালাবাদ অ্যাসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক জেড চৌধুরী জুয়েলের একমাত্র পুত্র জিমাম। জেড চৌধুরী জুয়েল ও তার পরিবারের সদস্যরা এখন বাংলাদেশে আছেন। তাদের বাড়ি সিলেট। 

শেয়ার করুন

Advertising
allbanglanewspaper-link
নামাজের সময়সূচি :: Salah Time in Bangladesh
ফজর ৩:৫৯ ভোর
যোহর ১১:৪৯ দুপুর
আছর ৪:৩১ বিকেল
মাগরিব ৬:৩৩ সন্ধ্যা
ইশা ৭:৫৪ রাত

ঢাকা, বৃহস্পতিবার ০৬ মে ২০২১

সর্বশেষ