AllBanglaNews24

ভিআইপি মুভমেন্টের জন্য জনতার নেতা আটকে আছে

প্রকাশিত: ১৯:৪৮, ২২ মার্চ ২০২১
আপডেট: ১৯:৫৫, ২২ মার্চ ২০২১
ভিআইপি মুভমেন্টের জন্য জনতার নেতা আটকে আছে

ছবি: সংগৃহীত

ঢাকা শহরে জ্যাম একটি নিত্যনৈমিত্তিক ব্যাপার। ভিআইপি মুভমেন্ট থাকলে সেটা বেড়ে যায় কয়েকগুণ। ভিআইপিরা এখানে কখনোই জ্যামের কষ্ট ভোগ করেন না। যা সহ্য করতে হয় সব সাধারণ মানুষদের। এরই মাঝে সোমবার দেখা যায় অসাধারণ এক মানুষকে, যিনি ভিআইপি হলেও সাধারণের কাতারে জ্যামে দাঁড়িয়ে ছিলেন ঘণ্টার পর ঘণ্টা।

সম্প্রতি বেশ কিছু কারণে ঢাকায় ভিআইপি মুভমেন্ট বেড়েছে। ফলে বেড়েছে যানজটও। এরই মাঝে একদিন যানজটে আটকা পড়েছিলেন জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা। সেখানে সাংসদ হিসেবে ভিআইপি সুবিধা না নিয়ে সাধারণ মানুষের মতোই জ্যামে বসে অপেক্ষা করছিলেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ছবিতে দেখা যায়, কমলা রঙের পাঞ্জাবি পরে একটি বাইকের ড্রাইভিং সিটে বসে আছেন ম্যাশ। পেছনে আছেন আরো একজন। দুজনেই হেলমেট পরিহিত। জ্যামের মাঝে বাইকে বসে সংকেত পাওয়ার অপেক্ষা করছেন তারা।

মাশরাফীর ছোট ভাই মোরসালিন মোর্ত্তজা সানাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এমন দুটি ছবি শেয়ার করেছেন। ক্যাপশনে তিনি লিখেছেন, নড়াইলের ঊন্নয়নের জন্য সচিবালায়ের উদ্দেশে। চেনা যায়? 

সবশেষ জাতীয় নির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর থেকেই নিজ এলাকা নড়াইলের উন্নয়নের জন্য নানা উদ্যোগ নিয়েছেন মাশরাফী। নিজ এলাকার স্বাস্থ্য, শিক্ষা, খেলাধুলা সহ বিভিন্ন ব্যবস্থা উন্নত করতে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন তিনি।

শেয়ার করুন

Advertising
allbanglanewspaper-link
নামাজের সময়সূচি :: Salah Time in Bangladesh
ফজর ৪:২৪ ভোর
যোহর ১২:০৩ দুপুর
আছর ৪:৩০ বিকেল
মাগরিব ৬:২৩ সন্ধ্যা
ইশা ৭:৩৮ রাত

ঢাকা, মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১

সর্বশেষ

পাঠকপ্রিয়