AllBanglaNews24

প্রকাশিত: ১৫:৩৩, ১৭ নভেম্বর ২০২০
আপডেট: ১৬:৩৬, ১৭ ডিসেম্বর ২০২০

অন্তর্জালে উত্তাপ ছড়াচ্ছেন গ্ল্যামারকন্যা স্পর্শিয়া

অন্তর্জালে উত্তাপ ছড়াচ্ছেন গ্ল্যামারকন্যা স্পর্শিয়া

অর্চিতা স্পর্শিয়া

ছোট ও বড় পর্দার নজরকাড়া অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। মডেল হিসেবে শোবিজে যাত্রা করা স্পর্শিয়া কয়েক বছর রাজত্ব করেছেন টিভি নাটকে। বর্তমানে ওয়েব সিরিজ ও চলচ্চিত্রে ব্যস্ত হয়ে পড়েছেন। তার ধ্যান জ্ঞান আরাধনা সবকিছুই এখন চলচ্চিত্রকে ঘিরে। চলচ্চিত্রেই ক্যারিয়ার গড়ার লক্ষ্য নিয়ে স্পর্শিয়া ছুটে চলেছেন। ‘আবার বসন্ত’, ‘কাঠবিড়ালী’র মতো সিনেমায় অভিনয়ে দ্যুতি ছড়িয়ে দর্শকদের প্রশংসা কুড়িয়েছেন এরইমধ্যে।

সোশ্যাল মিডিয়াতেও বেশ সরব স্পর্শিয়া। নিজের ভেরিফায়েড ফেসবুক ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে প্রায়ই ছবি পোস্ট করেন তিনি। লাস্যময়ী এই অভিনেত্রীর কিছু ছবি নিয়ে সাজানো হয়েছে ফটো ফিচার। সঙ্গে থাকল এই গ্ল্যামারকন্যার কিছু তথ্যও।

ছোটবেলা থেকেই অঙ্কন, উপন্যাস এবং চলচ্চিত্রের প্রতি স্পর্শিয়া গভীর অনুরাগী ছিলেন। ইউল্যাব থেকে মিডিয়া স্টাডিজ এবং জার্নালিজমে অনার্স করেছেন। চলচ্চিত্র পরিচালনার স্বপ্ন রয়েছে এই অভিনেত্রীর। একাধিক সিনেমায় সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন।

স্পর্শিয়ার ফেসবুক অ্যাকাউন্টের ফলোয়ার সংখ্যা ২ লাখের বেশি। ইনস্টাগ্রামে স্পর্শিয়ার ফলোয়ার ৭ লাখের বেশি। নিজ নামে একটি ইউটিউব চ্যানেল রয়েছে এই অভিনেত্রীর।

 

অল বাংলানিউজ ২৪

শেয়ার করুন

Advertising
Add
allbanglanewspaper-link

সর্বশেষ