AllBanglaNews24

প্রকাশিত: ১৭:৪০, ১৩ ফেব্রুয়ারি ২০২১

টিকা নিতে আগ্রহী খালেদা জিয়া

টিকা নিতে আগ্রহী খালেদা জিয়া

ছবি: সংগৃহীত

করোনার টিকা নিতে আগ্রহী বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। তিনি টিকার বিষযে ইতিবাচক। তবে কবে নাগাদ টিকা নেবেন তা এখনো নিশ্চিত করেননি। বিএনপির চেয়ারপারসনের চিকিৎসার সঙ্গে সংশ্লিষ্ট দায়িত্বশীলদের সঙ্গে কথা বলে এ তথ্য জানা যায়।

সূত্র জানায়, করোনার টিকা নিতে আগ্রহ প্রকাশ করেছেন খালেদা জিয়া। এরইমধ্যে তার সঙ্গে সাক্ষাৎ করে আসা একাধিক দায়িত্বশীল জানান, বিএনপি-প্রধান ভ্যাকসিন নেবেন। কিন্তু কবে নেবেন, তা স্পষ্ট করেননি তিনি।

বিএনপির ভাইস চেয়ারম্যান ও খালেদা জিয়ার চিকিৎসক অধ্যাপক ডা. এজেডএম জাহিদ হোসেন বলেন, ম্যাডামের এখনো টিকা নেওয়ার সিদ্ধান্ত হয়নি। তিনি ফুলটাইম কোয়ারেন্টিন মেনটেইন করছেন, ফলে আরো একটু সময় গেলে তা হতে পারে। তবে টিকা নেওয়ার ব্যাপারে  উনি পজিটিভ।

বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান বলেন, শারীরিকভাবে অসুস্থ হলেও মানসিকভাবে প্রবল আত্মবিশ্বাসী ম্যাডাম। তবে, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুচিকিৎসার ব্যবস্থা না হওয়া পর্যন্ত কোভিড-১৯ টিকা নেওয়ার ইচ্ছে নেই।

২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায়ে কারাদণ্ড হওয়ার পর থেকে কারাগারে ছিলেন খালেদা জিয়া। এরপর গত বছরের ২৫ মার্চ করোনাভাইরাসের সংক্রমণ পরিস্থিতিতে পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে তাকে শর্তসাপেক্ষ মুক্তি দেয় সরকার। তিনি বর্তমানে তার গুলশানের ভাড়া বাড়ি ফিরোজাতেই আছেন। সেখানেই তার চিকিৎসা চলছে।

শেয়ার করুন

Advertising
Add
allbanglanewspaper-link

সর্বশেষ