AllBanglaNews24

প্রকাশিত: ১৪:৪০, ১৭ ফেব্রুয়ারি ২০২১
আপডেট: ১৭:৫১, ১৪ সেপ্টেম্বর ২০২১

নাসির বিয়ে করে মজায় আছে, আমার বয়ফ্রেন্ড আছে আমিও মজায় আছি

নাসির বিয়ে করে মজায় আছে, আমার বয়ফ্রেন্ড আছে আমিও মজায় আছি

ছবি: সংগৃহীত

জাতীয় দলের এক সময়ের তারকা অলরাউন্ডার নাসির হোসেন ভালোবাসা দিবসে বিয়ে করেছেন। বিয়ের ছবি প্রকাশ্যে আসতেই যেমন অভিনন্দন বার্তা আসছে, তেমনই এক শ্রেণির মানুষ পুরনো কাসুন্দি ঘাটতে শুরু করেছেন। এতে নাসির দম্পতিসহ বিড়ম্বনায় পড়েছেন ঢাকাই চলচ্চিত্রের অভিনেত্রী হুমাইরাহ সুবাহ। এতে ক্ষুব্ধ হয়ে ফেসবুক লাইভে এসে মুখ খুলেছেন তিনি।

সুবাহ বলেন, ২০১৮ সালে নাসিরের সঙ্গে আমার সবকিছু শেষ হয়ে গেছে। এখন ২০২১ সাল। ৭ দিনে মানুষ মরে ভূত হয়ে যায়, আর আপনারা ৩ বছর এক জিনিস মনে রাখছেন! এর মধ্যে আমি মিডিয়ায় আসলাম, সিনেমা করলাম, গান গাইলাম- এসব তো কেউ দেখেন না। এসব নিয়ে কথা বলেন না। এমনো তো হতে পারে আমি নতুন বয়ফ্রেন্ডকে নিয়ে ভালো আছি ভাই…। কী জন্য আপনারা শুধু নাসির নাসির করেন? নাসির বিয়ে করেছে ভালো কথা। আমি জানি ও বিয়ে করবে, তো? করতেই পারে। দুইদিন পর আমিও করবো।

মজার বিষয় হচ্ছে, নাসির যে মেয়েটাকে বিয়ে করছে, তাকে আমরা সবাই চিনি। ওর একটা ভাই ছিলো, সেও আমার ফেসবুক ফ্রেন্ড ছিলো। এতোকিছু বলার দরকার কী? আমি এখন একজন অভিনেত্রী এবং মডেল। বাংলাদেশের মিডিয়াতে আছি; আমাকে সবাই চেনে। নিজের চরকায় তেল দেন। দেখেন আপনার বউ কার সঙ্গে ভাইগা গেছে; কার বয়ফ্রেন্ড কার গার্লফ্রেন্ডের লগে ভাইগা গেছে… এইসব নিয়ে চিন্তা করেন। আমার ব্যক্তিগত জীবন নিয়ে আপনাদের চিন্তা করতে হবে না।

৭ মিনিট ৪৭ সেকেন্ডের ওই ভিডিওতে তিনি আরো বলেন, নাসির বিয়ে করেছে ও মজায় আছে। আমার বয়ফ্রেন্ড আছে আমিও মজায় আছি। আপনাদের তিন-চারটা বউ থাকতে পারে, গার্লফ্রেন্ড থাকতে পারে আর আমরা মডেলদের দুই-চারটা বয়ফ্রেন্ড থাকলে দোষ কি? নিজের চরকায় তেল দেন। 

সুবাহ বলেন, নাসিরের সঙ্গে আমার সম্পর্ক ছিলো, সেইটা ২০১৮ সালেই লাইভের মাধ্যমে শেষ করে দিয়েছি। আমিও বিয়ে করবো। সবাইকে দাওয়াত দিতে পারবো না, কিন্তু ছবি পোস্ট করবো। তখন কি আমার বিয়ের ছবি আপনারা নাসিরের ওয়ালে পোস্ট করবেন? এতো খোঁচান কেন?

২০১৮ সালে সুবাহর একটি ভিডিও তুমুল আলোচনার জন্ম দিয়েছিলো। যে ভিডিওতে তিনি নাসিরের সঙ্গে নিজের সম্পর্কের ব্যাপারটি ফাঁস করেছিলেন। সেই ঘটনার পর ব্যাপক পরিচিত পান সুবাহ। 

সিনেমায় গান করতে এসে নায়িকা হয়ে গিয়েছেন। চারটি ছবিতেও অভিনয় করেছেন। যদিও কোনোটাই এখনো মুক্তি পায়নি। বর্তমানে তার হাতে বেশ কিছু নাটক ও সিনেমার কাজ রয়েছে।

শেয়ার করুন

Advertising
Add
allbanglanewspaper-link

সর্বশেষ