AllBanglaNews24

প্রকাশিত: ১১:৩১, ৩১ অক্টোবর ২০২১
আপডেট: ২১:০৭, ৪ জানুয়ারি ২০২২

আদালতে আত্মসমর্পণ করে জামিন চাইলেন নাসির-তামিমা

আদালতে আত্মসমর্পণ করে জামিন চাইলেন নাসির-তামিমা

সংগৃহীত

অন্যের স্ত্রীকে বিয়ে করার অভিযোগে করা মামলায় ক্রিকেটার নাসির হোসেন ও তার স্ত্রী তামিমা সুলতানা তাম্মী আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেছেন।

রবিবার (৩১ অক্টোবর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিম-এর আদালতে তারা আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। সংশ্লিষ্ট আদালতের পেশকার মো. মাসুদ এই তথ্য জানিয়েছেন।

এর আগে ৩০ সেপ্টেম্বর ক্রিকেটার নাসির হোসেন ও তার স্ত্রী তামিমা সুলতানাসহ তিন জনকে ৩১ অক্টোবর আদালতে হাজির হওয়ার নির্দেশ দিয়ে সমন জারি করা হয়। অন্য আসামি হলেন তামিমা‘র মা সুমি আক্তার।

গত ২৪ ফেব্রুয়ারি তামিমা’র প্রথম স্বামী রাকিব হাসান বাদী হয়ে এই মামলা করেন। ওই দিনই আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করেন। এরপর শুনানি শেষে মামলার অভিযোগের বিষয়ে তদন্ত করে পিবিআইকে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

মামলার অভিযোগে বলা হয়, ২০১১ সালের ২৬ ফেব্রুয়ারি তামিমা ও রাকিব-এর বিয়ে হয়। তাদের আট বছরের একটি মেয়েও রয়েছে। তামিমা পেশায় একজন কেবিন ক্রু। চলতি বছরের ১৪ ফেব্রুয়ারি তামিমা ও নাসির হোসেন-এর বিয়ের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তা রাকিব-এর নজরে আসে। পরে পত্রপত্রিকার মাধ্যমে তিনি ঘটনার বিষয়ে বিস্তারিত জানতে পারেন।

এরপর ডিভোর্স পেপার ছাড়াই বিয়ে করার অভিযোগে ক্রিকেটার নাসির হোসেন ও তামিমা সুলতানা’র বিরুদ্ধে মামলা করেন রাকিব।

মামলার অভিযোগে বলা হয়েছে, রাকিব-এর সংগে বৈবাহিক সম্পর্ক থাকা অবস্থায় নাসিরকে বিয়ে করেছেন তামিমা। যা ধর্মীয় ও রাষ্ট্রীয় আইন অনুযায়ী সম্পূর্ণ অবৈধ। তামিমাকে প্রলুব্ধ করে নাসির নিজের কাছে নিয়ে গেছেন। তামিমা ও নাসির-এর এমন অনৈতিক ও অবৈধ সম্পর্কের কারণে রাকিব ও তার আট বছর বয়সী শিশুকন্যা মানসিকভাবে বিপর্যস্ত হয়েছেন। আসামিদের এই ধরনের কার্যকলাপে রাকিব-এর চরম মানহানি হয়েছে, যা তার জন্য অপূরণীয় ক্ষতি।

শেয়ার করুন

Advertising
Add
allbanglanewspaper-link

সর্বশেষ