AllBanglaNews24

প্রকাশিত: ১১:১৯, ১৬ মার্চ ২০২১

ছেলে সন্তানের বাবা হলেন সাকিব

ছেলে সন্তানের বাবা হলেন সাকিব

ছবি: সংগৃহীত

দুই মেয়ের পর এবার ছেলে সন্তানের বাবা হয়েছেন বাংলাদেশি ক্রিকেটার সাকিব আল হাসান। সম্প্রতি যুক্তরাষ্ট্রে তার স্ত্রী উম্মে আহমেদ শিশিরের ঘর আলো করে তৃতীয় সন্তানের জন্ম হয়।

সাকিব আল হাসানের পারিবারিক সূত্রে এ তথ্য জানা গেছে।

বাংলাদেশ দলের অভিজ্ঞ অলরাউন্ডার সাকিব আল হাসান তৃতীয় সন্তানের বাবা হচ্ছেন সেটি আগেই জানিয়ে রাখেন। এজন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছ থেকে ছুটি নিয়ে সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে আরো আগেই যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে উড়াল দেন সাকিব।

তৃতীয় সন্তান ভূমিষ্ঠের পর ছেলে এবং মা দুজনেই সুস্থ রয়েছেন।

এর আগে ২০২১ সালের ১ জানুয়ারি দুপুরে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে স্ত্রী শিশিরের সঙ্গে একটি ছবি পোস্ট করেন সাকিব। পোস্টের ক্যাপশনে তিনি লিখেন, নতুন বছর, নতুন শুরু, নতুন কিছু যোগ হচ্ছে। সবাইকে নতুন বছরের শুভেচ্ছা। 

এ ছবি পোস্ট করার পরই সামাজিক যোগাযোগ মাধ্যমে কৌতূহল জন্মেছে- সাকিব তাহলে ফের বাবা হতে যাচ্ছেন। পোস্টটির মন্তব্যের ঘরে সাকিব পরিবারকে শুভকামনায় ভাসানতার ভক্ত-সমর্থকরা। 

২০১২ সালের ১২ ডিসেম্বর স্ত্রী উম্মে আহমেদ শিশিরের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন সাকিব। ২০১৫ সালে নিজেদের প্রথম সন্তান জন্ম দেন তারা। এরপর চলতি বছরের ২৪ এপ্রিল দ্বিতীয় কন্যা সন্তানের জনক হন সাকিব। দেশের এ তারকা দম্পতির বড় মেয়ের নাম আলাইনা হাসান অব্রি। এছাড়া ছোট মেয়ের নাম ইররাম হাসান।
 

শেয়ার করুন

Advertising
Add
allbanglanewspaper-link

সর্বশেষ