AllBanglaNews24

প্রকাশিত: ১৩:৩২, ১৪ ফেব্রুয়ারি ২০২২

আইপিএলে সাকিবের দল না পাওয়া নিয়ে মুখ খুলেছেন শিশির

আইপিএলে সাকিবের দল না পাওয়া নিয়ে মুখ খুলেছেন শিশির

সংগৃহীত

এবারের আইপিএল নিলামের সবচেয়ে বড় চমক সম্ভবত বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের কোনো দল না পাওয়া। দুইবার নিলামে ডাকার পরও তার প্রতি আগ্রহ দেখায়নি কোনো দল। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলছে নান মন্তব্যের ঝড়। কেউ বলছেন ভালো হয়েছে, আবার কেউ এটিকে বাংলাদেশিদের প্রতি ভারতীয়দের অবজ্ঞা বলে মত দিচ্ছেন।

এবার বিষয়টি নিয়ে মুখ খুলেছেন সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশির। সোমবার (১৪ ফেব্রুয়ারি) নিজের অফিসিয়াল ফেসবুক পেজে দেওয়া এক স্ট্যাটাসে শিশির বলেছেন, আইপিএল চলাকালীন জাতীয় দলের খেলা থাকাতেই সাকিব দল পাননি।

আইপিএল চলাকালে দক্ষিণ আফ্রিকা ও শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের দুটি দ্বিপাক্ষিক সিরিজ রয়েছে। এর মধ্যে চারটি টেস্ট ম্যাচ রয়েছে। আগে জানা গিয়েছিল, আইপিএল খেলার জন্য দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট সিরিজ নাও খেলতে পারেন সাকিব। তবে ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট খেলবেন। শিশিরের দাবি, সাকিবকে পুরো মৌসুম পাওয়া যাবে না বলেই কোনো দল তাকে নেয়নি।

শিশির বলেন, ‘খুব বেশি উত্তেজিত হওয়ার আগে শুনুন, নিলামের আগেই একাধিক দল তার (সাকিব) সঙ্গে যোগাযোগ করেছিল। জানতে চেয়েছিল, সে পুরো মৌসুম খেলতে পারবে কি না। তবে দুর্ভাগ্যবশত শ্রীলঙ্কা সিরিজের কারণে সে পুরো মৌসুম আইপিএল খেলতে পারবে না! এ কারণেই সে দল পায়নি। এখানে আহামরি কোনো বিষয় নেই।’

তিনি আরও বলেন, ‘তবে এটা কোনো সমাপ্তি নয়, আগামী বছর বলে একটা ব্যাপার আছে! দল পেতে হলে তাকে শ্রীলঙ্কা সিরিজ হাতছাড়া করতে হতো। তাই দল পেলেও কি আপনারা এখনকার মত কথা বলতেন? না কি এতক্ষণে তাকে বিশ্বাসঘাতক বানিয়ে দিতেন? আপনাদের বিচার-বিশ্লেষণে পানি দিলাম বলে দুঃখিত!’

শেয়ার করুন

Advertising
allbanglanewspaper-link
Add

সর্বশেষ