AllBanglaNews24

যেভাবে করোনা থেকে সুস্থ হয়ে উঠছেন আফ্রিদি

প্রকাশিত: ১৩:০৬, ২০ জুন ২০২০
যেভাবে করোনা থেকে সুস্থ হয়ে উঠছেন আফ্রিদি

ছবি : সংগৃহীত

কিছুদিন আগে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন পাকিস্তানের সাবেক ক্রিকেটার শহীদ আফ্রিদি। ভক্তদের জন্য সুখবর, বেশ দ্রুত সুস্থ হয়ে উঠছেন তিনি। ঘরোয়া উপায়েই করোনা থেকে সেরে উঠতে কিছু উপায় অবলম্বন করেছেন এই অলরাউন্ডার। সম্প্রতি করোনা থেকে সেরে উঠতে যা করছেন তা জানিয়েছেন সাবেক পাকিস্তান অধিনায়ক।

প্রথমেই সবাইকে সালাম জানিয়ে আফ্রিদি বলেন, গত দুইদিন ধরেই আমাকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে নানারকম গুজব শুনছি। কিন্তু এসব সত্য নয়। সবাইকে আনন্দের সঙ্গে জানাতে চাই যে দিন দিন আমার অবস্থা ভালো হচ্ছে। আল্লাহর কাছে শুকরিয়া আদায় করি, আলহামদুলিল্লাহ।

এরপর করোনা থেকে সেরে উঠতে যা করছেন সে সম্পর্কে কথা বলেন আফ্রিদি। তিনি বলেন, করোনা থেকে সেরে উঠতে আমি বাসাতেই ঠিক ভাবে বিশ্রাম নিচ্ছি। এছাড়া নিয়মিত কালোজিরা, লং, চা, গরম পানি ইত্যাদি সেবন করছি। মাঝে মাঝে গরম পানির ভাপ নেই। আপনারা জরুরি প্রয়োজন ছাড়া বাসা থেকে বের হবেন না। এছাড়া আক্রান্ত হলে ভয় পাওয়ারও কোনো প্রয়োজন নেই।  

শেষদিকে এই অলরাউন্ডার সবাইকে ধর্ম পালনের আহ্বান জানান। আফ্রিদি বলেন, জীবনে কিছু ঘটনা থাকে যা আমাদের অনেক কিছু শেখায়। মুসলমান হিসেবে আমি যেটা উপলব্ধি করেছি, আল্লাহর উপর আমাদের বিশ্বাস রাখা জরুরি। আমি করোনার এ সময়ে আল্লাহর উপর বিশ্বাস বাড়াতে ও ঈমান মজবুত করার চেষ্টা করছি। করোনা আমাকে এই শিক্ষা দিয়েছে।

সুস্থ হলে আবার অসহায়দের দুয়ারে খাবার পৌঁছে দেয়ার কাজ শুরু করবেন বলে জানিয়েছেন আফ্রিদি। এছাড়া সবার কাছে দোয়া চেয়েছেন তিনি।

অল বাংলানিউজ ২৪

শেয়ার করুন

Advertising
allbanglanewspaper-link
নামাজের সময়সূচি :: Salah Time in Bangladesh
ফজর ৫:২৬ ভোর
যোহর ১২:১৩ দুপুর
আছর ৩:৫৮ বিকেল
মাগরিব ৫:৩৮ সন্ধ্যা
ইশা ৬:৫৫ রাত

ঢাকা, শুক্রবার ২২ জানুয়ারি ২০২১

সর্বশেষ

পাঠকপ্রিয়