AllBanglaNews24

প্রকাশিত: ২০:১১, ২০ জুন ২০২০

কোভিড-১৯ পজিটিভ মাশরাফী বিন মোর্ত্তজা

কোভিড-১৯ পজিটিভ মাশরাফী বিন মোর্ত্তজা

ছবি : সংগৃহীত

মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের এমপি মাশরাফী বিন মোর্ত্তজা। কয়েকদিন জ্বর থাকায় বৃহস্পতিবার করোনা পরীক্ষার জন্য নমুনা দেন তিনি। এরপর গতকাল শুক্রবার রিপোর্ট হাতে পান দেশের সেরা এ অধিনায়ক। তার রিপোর্ট কোভিড-১৯ পজিটিভ।

তবে জানা গেছে বর্তমানে শারীরিকভাবে সুস্থ আছেন মাশরাফী। নিজ বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন তিনি। এর আগে ১৫ জুন করোনা পজিটিভ হন মাশরাফীর শাশুড়ি হোসনেয়ারা সিরাজ।

এ বিষয়ে মাশরাফী জানিয়েছেন, জ্বর ছাড়া অন্য কোন উপসর্গ নেই। এমনিতে অ্যাজমার সমস্যা থাকলেও শ্বাস কষ্ট অনুভব করছেন না তিনি। দ্রুত আরোগ্যের জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন নড়াইল এক্সপ্রেস।

এদিকে তার ব্যক্তিগত সহকারী সানি গণমাধ্যমে বলেন, আল্লাহর রহমতে স্যারের জ্বর ছাড়া অন্য কোনো উপসর্গ নেই। বাসাতেই আছেন। আজ আবার তার করোনা টেস্ট করানোর চেষ্টা করছি।

করোনাভাইরাসের শুরু থেকেই নিজ আসনসহ সারাদেশের অসহায় মানুষদের জন্য কাজ করে যাচ্ছেন মাশরাফী। এমপি হিসেবে কাজ করা ছাড়াও ব্যক্তিগতভাবে মানুষদের নানাভাবে সাহায্য করছেন তিনি।

নড়াইলে ডাক্তারদের হোম সার্ভিস চালু করেছেন মাশরাফী। এ ছাড়া নিজ খরচে নড়াইল সদর হাসপাতালের সামনে করোনা পরীক্ষার বুথ স্থাপন করেছেন সাবেক টাইগার অধিনায়ক।

অল বাংলানিউজ ২৪

শেয়ার করুন

Advertising
allbanglanewspaper-link
নামাজের সময়সূচি :: Salah Time in Bangladesh
ফজর ৪:৩২ ভোর
যোহর ১১:৫৬ দুপুর
আছর ৪:১৭ বিকেল
মাগরিব ৬:০৩ সন্ধ্যা
ইশা ৭:১৬ রাত

ঢাকা, বৃহস্পতিবার ২৩ সেপ্টেম্বর ২০২১

সর্বশেষ