AllBanglaNews24

করোনা পজিটিভ আবু জায়েদ রাহী

ক্রীড়া প্রতিবেদক

প্রকাশিত: ১৬:৩৯, ২৩ সেপ্টেম্বর ২০২০
আপডেট: ১৬:৩৯, ২৩ সেপ্টেম্বর ২০২০
করোনা পজিটিভ আবু জায়েদ রাহী

আবু জায়েদ রাহী

বাংলাদেশের ক্রিকেট দলে আবারও করোনাভাইরাস হানা দিয়েছে। মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) সর্বশেষ করোনা পরীক্ষায় একজনের রিপোর্টে পজিটিভ এসেছে। কোভিডে আক্রান্ত হয়েছেন ডানহাতি মিডিয়াম ফাস্ট বোলার আবু জায়েদ রাহী।

বুধবার (২৩ সেপ্টেম্বর) বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) নিশ্চিত করেছে এ খবর। বোর্ডের চিকিৎসক ডা. দেবাশীষ চৌধুরী বলেছেন, ‘পেস বোলার আবু জায়েদ চৌধুরী রাহীর করোনাভাইরাস পরীক্ষার রিপোর্টের ফল পজিটিভ এসেছে। স্বাস্থ্যবিধি মেনে কোভিডের জন্য আইসোলেশনে থেকে তার চিকিৎসা হবে। পরবর্তীতে তার আরও টেস্ট করা হবে।’

বাংলাদেশ দলের স্কিল ক্যাম্পে যোগ দেওয়া ২৭ ক্রিকেটারের নমুনা পরীক্ষা করা হয়েছে মঙ্গলবার। ২৬ জনের ফলই নেগেটিভ এসেছে।

করোনায় এর আগে আক্রান্ত হন ওপেনার সাইফ হাসান। গত ৮ সেপ্টেম্বর তার রিপোর্টের ফল পজিটিভ আসে। তখন থেকে আইসোলেশনে এই ডানহাতি ব্যাটসম্যান। দ্বিতীয়বার তার পরীক্ষা করালেও নেগেটিভ আসেনি।

গত রোববার শুরু হয়েছে দলের স্কিল ট্রেনিং। কিন্তু দুজনের করোনার উপসর্গ থাকায় তাদের সংস্পর্শে যাওয়া আরও আটজনসহ মোট ১০ ক্রিকেটারকে একাডেমিতে আইসোলেশনে রাখা হয়। ক্যাম্পে যোগ দেয়ার জন্য ঢাকার বাইরে থেকে আসা ১০ ক্রিকেটারের করোনা পরীক্ষায় প্রত্যেকের নেগেটিভ এসেছিল। শুধু বাড়তি সুরক্ষার কথা চিন্তা করে প্রত্যেককে আইসোলেশনে রাখা হয়। তাদের মধ্যে ছিলেন আবু জায়েদ।

অল বাংলানিউজ ২৪

শেয়ার করুন

Advertising
allbanglanewspaper-link

সর্বশেষ

পাঠকপ্রিয়