AllBanglaNews24

তৃতীয় সন্তানের জন্য দোয়া চাইলেন সাকিব

প্রকাশিত: ১৫:১২, ৩ জানুয়ারি ২০২১
তৃতীয় সন্তানের জন্য দোয়া চাইলেন সাকিব

সাকিব আল হাসান

ইংরেজি নতুন বছরের শুরুর দিনেই চমকে দিয়েছিলেন সাকিব আল হাসান। স্ত্রী উম্মে আহমেদ শিশিরের বেবি বাম্পে চুমু দিয়ে ছবি পোস্ট করে জানান দিয়েছিলেন আবারও তিনি বাবা হতে যাচ্ছেন। এবার গণমাধ্যমের মুখোমুখি হয়ে সেই অনাগত সন্তানের জন্য দোয়া চেয়েছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। 

রোববার সকালে যুক্তরাষ্ট্র থেকে দেশ ফেরেন সাকিব। বিমানবন্দরেই মুখোমুখি হন গণমাধ্যমের। তৃতীয় সন্তান নিয়ে এক প্রশ্নে জানান, তিনি অনেক আনন্দিত। 

এরপর সবার কাছে দোয়ার কথা বলে সাকিবের মন্তব্য, ‘আমি চাই আল্লাহর রহমতে সবার দোয়ায় যেন সুস্থভাবে বাচ্চা পৃথিবীতে আসতে পারে। সুস্থ সবল ভাবে যেন বাচ্চা ও মা দুজনেই থাকতে পারে।’ 

এর আগে গত শুক্রবার দুপুরে সাকিব তার অফিসিয়াল ফেসবুক পেইজ ও ইন্সটাগ্রামে স্ত্রী উম্মে আহমেদ শিশিরের সঙ্গে একটি ছবি পোস্ট করেন। ছবিতে দেখা যাচ্ছে হাটুগেড়ে বসে দাঁড়িয়ে থাকা শিশিরের বেবি বাম্পে চুমু দিচ্ছেন সাকিব; সঙ্গে জুড়ে দেন একটি ক্যাপশন।

ছবির ক্যাপশনও ছিল চমকে দেয়ার মতো। সাকিব লেখেন, ‘নতুন বছর, নতুন শুরু, নতুন সংযোজন। সবাইকে নতুন বছরের শুভেচ্ছা।’

মুহূর্তেই সাকিবের দেওয়া ছবিটি ভাইরাল হয়ে যায়। স্ত্রী শিশিরও একই ছবি দিয়ে লেখেন, ‘নতুন বছর, নতুন শুরু, নতুন সংযোজন এবং পূর্ণতা। সবাইকে নতুন বছরের শুভেচ্ছা।’

সাকিব-শিশির এক ছাদের নিচে বাস শুরু করেন ২০১২ সালের ডিসেম্বরের ১২ তারিখ থেকে। দুজনের কোল আলো করে প্রথম সন্তান আলাইনা হাসান অব্রির জন্ম হয় ২০১৫ সালে আর দ্বিতীয় সন্তান ইরাম হাসানের জন্ম হয় গত বছরের এপ্রিলে। সব ঠিক থাকলে এ বছরই তৃতীয় সন্তানের বাবা হবেন সাকিব। 

সাকিব দেশে ফিরলেও শিশির পরিবারের সঙ্গে যুক্তরাষ্ট্রে আছেন।  গত মাসে সাকিবের শ্বশুর মারা গেলে তিনি চলে যান শেষ দেখা দেখতে। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ খেলতে ঢাকা ফেরেন আজ। 

শেয়ার করুন

Advertising
allbanglanewspaper-link
নামাজের সময়সূচি :: Salah Time in Bangladesh
ফজর ৩:৪৪ ভোর
যোহর ১২:০৩ দুপুর
আছর ৪:৩৯ বিকেল
মাগরিব ৬:৫১ সন্ধ্যা
ইশা ৮:১৮ রাত

ঢাকা, সোমবার ২১ জুন ২০২১

সর্বশেষ

পাঠকপ্রিয়