AllBanglaNews24

প্রকাশিত: ১২:৫৮, ৬ জানুয়ারি ২০২১

জ্বলন্ত আগুনের উপর দিয়ে হাঁটলেন তাসকিন, ভিডিও ভাইরাল

জ্বলন্ত আগুনের উপর দিয়ে হাঁটলেন তাসকিন, ভিডিও ভাইরাল

তাসকিন

খেলার মাঠে বল হাতে প্রায়ই আগুন ঝরান জাতীয় দলের পেসার তাসকিন আহমেদ। তবে এবার আগুনের সঙ্গে তিনি যা করলেন তা রীতিমতো গা শিউরে উঠার মতো।

মঙ্গলবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তাসকিন একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে দেখা গেছে, বল হাতে জ্বলন্ত কয়লা দিয়ে তৈরি পথ বানিয়ে হাঁটছেন তাসকিন, তাও কি না খালি পায়ে!

ভিডিওটি পোস্ট করে তাসকিন লিখেছেন, আমি আমার দেশকে আমার সেরাটা দিতে চাই। আমার আত্মবিশ্বাস বৃদ্ধি এবং অসাধারণ পারফরম্যান্স বের করার জন্য এটি অত্যন্ত শক্তিশালী মানসিক অনুশীলন!! এটাই শেষ নয়। আমি আমার মনের মধ্যে নেক্সট লেভেলে ব্রেকথ্রুর জন্য প্রক্রিয়ায় আছি!! এখনো অনেক দূর যেতে হবে! প্লিজ আমার জন্য দোয়া করবেন!!! তোমাদের সবাইকে ভালোবাসি!

তাসকিনের এই ভিডিও রীতিমতো ভাইরাল। এমন কাণ্ডে অবাক হয়েছেন তাসকিনের ভক্ত-অনুরাগীরা। ঘটনাটিকে তাসকিনের ‘অগ্নিপরীক্ষা’ বলে আখ্যা দিচ্ছেন তারা।

অনেকে প্রশ্ন ছুড়েছেন, উইন্ডিজ সফরকে সামনে রেখে এমন ‘অগ্নিপরীক্ষার’ কি দরকার ছিল? এতে বিপদ বাড়তেও পারত বলে আশঙ্কা প্রকাশ করেন অনেকে। 

এসব প্রশ্নের জবাব আগেই দিয়েছে রেখেছেন তাসকিন। এমন কাণ্ডকে মনযোগ ও আত্মবিশ্বাস বাড়ানোর একটি ‘মাইন্ড সেশন’। তাছাড়া একজন বিশেষজ্ঞ ট্রেইনারের অধীনে তিনি এই সেশন সম্পন্ন করেছেন।

উল্লেখ্য, আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সিরিজের জন্য ঘোষিত ২৪ সদস্যের প্রাথমিক দলে জায়গা পেয়েছেন তাসকিন। চূড়ান্ত স্কোয়াডে জায়গা পেলে জাতীয় দলের জার্সিতে আরও একবার আগুন ঝরানোর সুযোগ থাকছে এ স্পিডস্টারের।

দেখুন ভিডিওটি:

শেয়ার করুন

Advertising
Add
allbanglanewspaper-link

সর্বশেষ