AllBanglaNews24

প্রধানমন্ত্রীর করোনা তহবিলে দান করলেন আমির খান

প্রকাশিত: ১২:১৪, ৮ এপ্রিল ২০২০
প্রধানমন্ত্রীর করোনা তহবিলে দান করলেন আমির খান

ছবি : সংগৃহীত

দেশ যখন করোনা  আতঙ্কে জেরবার ঠিক সেই সময় দেশের মানুষের পাশে দাঁড়ালেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট, আমির খান। করোনা ভাইরাসের বর্তমানে দেশের প্রয়োজন বিপুল অর্থবল। আর সেই অর্থ দান করেই সাহায্যের হাত বাড়িয়ে দিলেন ওই অভিনেতা । আমির খান কেবল প্রধানমন্ত্রী করোনা তহবিল পিএম কেয়ার ফান্ডেই নয়, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলেও অনুদান দিয়েছেন। এর পাশাপাশি তিনি ফিল্ম ওয়ার্কার্স অ্যাসোসিয়েশন এবং কয়েকটি এনজিওতেও বেশ কিছুটা অর্থ অনুদান হিসাবে দিয়েছেন। অভিনেতার ঘনিষ্ঠ মহলের তরফ থেকে হিন্দুস্তান টাইমসকে এই তথ্য জানানো হয়েছে। তবে এখনও পর্যন্ত আমির খান নিজে তাঁর এই অনুদান দেওয়া নিয়ে মুখ খোলেননি, মেলেনি এই সংক্রান্ত কোনও সরকারি তথ্যও।
আমির খানের সঙ্গে যুক্ত একটি সূত্র জানিয়েছে, "অভিনেতা পিএম কেয়ার ফান্ড, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী ত্রাণ তহবিল, ফিল্ম ওয়ার্কার্স অ্যাসোসিয়েশন এবং অনেক এনজিওকে ইতিমধ্যেই অনুদান দিয়েছেন। এছাড়াও, আমির খান তাঁর আসন্ন ছবি 'লাল সিং চাড্ডা'-র শুটিংয়ের সঙ্গে জড়িত দৈনিক ভিত্তিতে মজুরি প্রাপ্ত শ্রমিকদেরও সহায়তা করেছেন। তবে আমির খান এই অবদান জনসমক্ষে প্রকাশ না করার সিদ্ধান্ত নিয়েছেন"।
শুধু আমির খানই নন, তিনি ছাড়াও শাহরুখ খান, সলমন খান, অক্ষয় কুমার, হৃতিক রোশন, বরুণ ধাওয়ান, কপিল শর্মা, কার্তিক আরিয়ান, রণভীর সিং ও আলিয়া ভাটের মতো বেশ কয়েকজন অভিনেতা-অভিনেত্রীও করোনা সংকটের মধ্যে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। 
 

অল বাংলানিউজ ২৪

শেয়ার করুন

Advertising
allbanglanewspaper-link

সর্বশেষ

পাঠকপ্রিয়