AllBanglaNews24

‘বিক্ষোভ’র মাধ্যমে বিএফডিসিতে শুটিং শুরু

প্রকাশিত: ১৭:৫২, ৮ জুন ২০২০
‘বিক্ষোভ’র মাধ্যমে বিএফডিসিতে শুটিং শুরু

ছবি : সংগৃহীত

করোনাভাইরাসের আতংকে গত মার্চ মাস থেকে সব ধরনেই সিনেমার শুটিং বন্ধ ছিল। সাধারন ছুটি শেষ হবার সঙ্গে সঙ্গে ৩১ মে থেকে বিএফডিসির দাপ্তরিক কার্যক্রম চালু হয়। এমন অবস্থায় চলচ্চিত্রের সংগঠনগুলো শর্ত মেনে ৫ জুন থেকে শুটিংয়ের অনুমতি দেন। এরপর সোমবার শুটিং শুরু হয়েছে বলে জানান বিএফডিসির ফ্লোর অ্যান্ড সেট ইনচার্জ হিমাদ্রি বড়ুয়া।

জানা গেছে, সোমবার সকাল থেকে ‘বিক্ষোভ’ ছবির শুটিং শুরু হয়েছে। এর প্রধান চরিত্রে অভিনয় করেছেন কলকাতার নায়িকা শ্রাবন্তী ও নবাগত শান্ত খান। কিন্তু তারা কেউ শুটিংয়ে অংশ নিচ্ছেন না বলে জানান ছবির নির্মাতা শামীম আহমেদ রনি। তিনি জানান, আজকের শুটিংয়ে অংশ নিচ্ছেন শিবাশানু, পূর্ণিসহ বেশ কয়েকজন অভিনয়শিল্পী।

শাপলা মিডিয়া প্রযোজিত এ ছবির দৃশ্যধারণের মাধ্যমে প্রায় ৩ মাস পর শুটিংয়ে ফিরল বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন (বিএফডিসি)।

এফডিসির ফ্লোর অ্যান্ড সেট ইনচার্জ হিমাদ্রি বড়ুয়া আরো জানান, স্বাস্থবিধি মেনে শুটিং করার জন্য সব ধরনের ব্যবস্থা রাখা হয়েছে বিএফডিসিতে। আজকেই প্রথম শুটিং হচ্ছে। এর আগে দুদিন এডিটিংয়ের কাজ হয়েছে। এছাড়া এখন পর্যন্ত কেউ শুটিংয়ের জন্য কোনো ফ্লোর বুকিং দেননি।

‘বিক্ষোভ’র শুটিংয়ের বিষয়ে শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান বলেন, সব ধরনের সুরক্ষা নিশ্চিত করেই সবাই ‘বিক্ষোভ’ ছবির শুটিংয়ে অংশ নিয়েছে। সবার জীবনের মূল্য আছে তাই যেন কোউ স্বাস্থ ঝুকিতে না পড়ে সেদিকে টিমের সবাই সচেতন আছে।

সেলিম খান বলেন, সাধারন ছুটির আগেই ছবির প্রায কাজ শেষ হয়েছে। অল্প কিছু দৃশ্যধারণ বাকি ছিল। শুটিংয়ের অনুমতির জন্য অপেক্ষায় ছিলাম। অনুমতি পেয়েই সোমবার সকালে থেকে শুটিং শুরু করেছি। পুরোদিনের মধ্যেই ছবির দৃশ্যধারণের অংশের কাজ শেষ হবে।

 

অল বাংলানিউজ ২৪

শেয়ার করুন

Advertising
allbanglanewspaper-link
নামাজের সময়সূচি :: Salah Time in Bangladesh
ফজর ৩:৪৪ ভোর
যোহর ১২:০৩ দুপুর
আছর ৪:৩৯ বিকেল
মাগরিব ৬:৫১ সন্ধ্যা
ইশা ৮:১৮ রাত

ঢাকা, সোমবার ২১ জুন ২০২১

সর্বশেষ

পাঠকপ্রিয়