AllBanglaNews24

প্রকাশিত: ১৪:২৯, ১২ মে ২০২০

আবারো বাড়তে পারে সাধারণ ছুটি

আবারো বাড়তে পারে সাধারণ ছুটি

ফাইল ছবি

করোনাভাইরাস মোকাবিলায় সরকার ঘোষিত সাধারণ ছুটি আগামী ২৬ মে পর্যন্ত বাড়ানো হতে পারে বলে জানিয়েছেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের একজন ঊর্ধ্বতন কর্মকর্তা।

নাম প্রকাশ না করার শর্তে ওই কর্মকর্তা জানান, করোনাভাইরাসের বর্তমান যে সংক্রমণ পরিস্থিতি, তাতে করে ছুটি আরো বাড়বে-এটাই স্বাভাবিক।

তিনি আরো বলেন, ১৬ মে ও ঈদের ছুটির মাঝখানে কর্মদিবস মাত্র চারটি। আর তা হল ১৭, ১৮, ১৯, ২০ মে। ২১ মে শবে কদরের ছুটি। এরপর ২২ ও ২৩ মে সাপ্তাহিক ছুটি। আবার ২৪ মে থেকে শুরু ঈদের ছুটি। ২৫ ও ২৬ মেও ঈদের ছুটি থাকবে। সরকারি ছুটির তালিকায় এভাবেই নির্ধারিত আছে। তবে রমজান মাস ২৯ দিনে শেষ হলে ঈদের ছুটি থাকবে ২৩, ২৪ ও ২৫ মে। তাই এবারের ছুটি ২৬ মে পর্যন্ত বর্ধিত হতে পারে।

এ বিষয়ে জানতে চাইলে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেন, ছুটির বিষয়ে প্রধানমন্ত্রীই সিদ্ধান্ত নেন। কিন্তু তার সিদ্ধান্ত আমরা এখনো পাইনি। দু-একদিনের মধ্যেই তার সিদ্ধান্ত জানতে পারব। তখনই জানা যাবে ছুটির বিষয়ে কী সিদ্ধান্ত আসছে।

এর আগে প্রথম দফায় ২৬ মার্চ থেকে ৪ এপ্রিল পর্যন্ত ছুটি ঘোষণা করে সরকার। পরে আরো ছয় দফায় ছুটি বাড়িয়ে ১৬ মে পর্যন্ত করা হয়। পরিস্থিতি অনুকূলে না আসায় আবারো বাড়তে পারে ছুটি।

 

অল বাংলানিউজ ২৪

শেয়ার করুন

Advertising
allbanglanewspaper-link
নামাজের সময়সূচি :: Salah Time in Bangladesh
ফজর ৪:৩২ ভোর
যোহর ১১:৫৬ দুপুর
আছর ৪:১৭ বিকেল
মাগরিব ৬:০৩ সন্ধ্যা
ইশা ৭:১৬ রাত

ঢাকা, বৃহস্পতিবার ২৩ সেপ্টেম্বর ২০২১

সর্বশেষ